৪নং বেরুবারী মোঃ সোলায়মান আলীকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান এলাকাবাসী।

0 174

৪নং বেরুবারী মোঃ সোলায়মান আলীকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান এলাকাবাসী।মোঃ সোলায়মান আলী একজন সৎ ও পরিছন্ন রাজনীতিবিদ । রাজনীতিবিদ হিসেবে বর্তমানে  তিনি বেরুবারী ইউনিয়ন আওয়যামী লীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

তিনি দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের সেবা করে আসছেন। ইউনিয়নবাসী বলেন আমরা সোলায়মান আলীকে ২৪ ঘন্টায় যেকোন সময় ডাকলে কাছে পাই। সোলায়মান আলী বলেন জনগন আসন্ন ইউপি নির্বাচনে আমাকে নির্বাচিত করলে আমি নদী শাসন সহ স্কুল -কলেজ , রাস্তাঘাট ও গৃহহীনদের  ঘর নির্মানসহ সকল সুযোগ সুবিধা নিশ্চিত করব। আমি নিঃস্বার্থ ভাবে জনগনের পাশে সেবা দিয়ে ৪নং বেরুবারী ইউনিয়নকে  দুর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গনসংযোগ, উঠান বৈঠক করছেন। জনগনের বিভিন্ন সমস্যার কথা শুনছেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানাচ্ছেন। গত কয়েকদিন আগে বাজার এলাকায় গনসংযোগ করেন সোলায়মান আলী। এ সময় এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। ৪নং বেরুবারী ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনগন ও নেতাকর্মীরা আগামী নির্বাচনে সোলায়মান আলীকে ঘিরেই নৌকার বিজয়ের স্বপ্ন দেখেন। তাদের দাবি এবার আমরা সোলায়মান আলীকেই নৌকার মাঝি হিসাবে দেখতে চাই। এ জন্য দলীয় প্রধান রাষ্ট্রনায়ক শেখ হাসিনার  আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এ ব্যাপারে মোঃ সোলায়মান আলী বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনার ওপর আমার পূর্ণ আস্থা আছে। তার কাছে সকলেরই আমলনামা রয়েছে, আমার সকল কর্মকাণ্ডের ওপর বিবেচনা করে তিনি আমাকে মনোনয়ন দিলে এ আসনে বিজয়ী হয়ে নেত্রীকে এ আসন উপহার দিতে সক্ষম হব। এ ছাড়াও এলাকার শিক্ষা ব্যবস্থা ও সার্বিক উন্নয়নে আধুনিকতার প্রসার বিস্তারে কাজ করব।

Leave A Reply

Your email address will not be published.