২৮শে ফেব্রুয়ারি ময়মনসিংহের নান্দাইল পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন। 

1 22
নান্দাইল পৌর সদর সহ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে চলছে নির্বাচনী হাওয়া। ২ জন মেয়র সহ,৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩০জন পুরুষ প্রার্থী,ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডে কাউন্সিলর হিসাবে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন।
পৌরসভার সকলের মুখে মুখে এখন শুধু একটাই আলোচনা। 
এ নির্বাচনে কে হবে যোগ্য মেয়র ও কাউন্সিলর ? তাছাড়া নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনী প্রচারণা অফিস গুলোতে,সমর্থকদের আগমন সহ সাধারন মানুষের ভিড় বাড়ছে। উক্ত নির্বাচনে পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিন বারের পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিক উদ্দিন ভূইয়া। নান্দাইল পৌরসভাকে একটি আধুনিক ও রোল মডেল পৌরসভা গড়ে তুলতে,তথা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পৌরবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি(১ সাক্ষাৎকার মেয়র)
নৌকার পক্ষে নির্বাচনী মাঠে ব্যাপক গণসংযোগ,উঠান বৈঠক ও প্রচার প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মো.হাসান মাহমুদ জুয়েল( সাক্ষাৎকার ২ উপজেলা চেয়ারম্যান) ( সাক্ষাৎকার ৩ আব্দুল কাদির)
এছাড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ( সাক্ষাৎকার ৪ উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাম)
অপরদিকে বর্তমান সরকার দলীয় নৌকার বিপরীতে একক প্রার্থী হিসাবে নির্বাচন করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীক,সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এ.এফ.এম আজিজুল ইসলাম পিকুল।তার পক্ষেও বিএনপি,যুবদল,ছাত্রদল কাজ করে যাচ্ছে। তিনিও পৌরসভাকে দূর্নীতি,সন্ত্রাস ও মাদকমুক্ত ঘোষণা করে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের জন্য সকল ধরনের সুযোগ সুবিধা ও অধিকার নিশ্চিতকরন করে গণতন্ত্রের পুন:প্রতিষ্ঠা সহ পৌর নাগরিকের মুখে হাসি ফুটাতে পৌরবাসীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান(সাক্ষাৎকার ৫ মেয়র  প্রার্থী বিএনপি)
এদিকে কাউন্সিলর প্রার্থীরাও নিজ নিজ ওয়ার্ডে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন( সাক্ষাৎকার ৬,৭,৮,৯,১০,১১,কাউন্সিলর বৃন্দরা)
1 Comment
  1. […] ২৮শে ফেব্রুয়ারি ময়মনসিংহের নান্দাইল… […]

Leave A Reply

Your email address will not be published.