হোমনা পৌরসভা নির্বাচনে আব্দুল হামিদ সরকারের ব্যাপক নিবার্চনী গণসংযোগ

1 43
হোমনা প্রতিনিধি:
হোমনা পৌরসভা নির্বাচনে আব্দুল হামিদ সরকারের ব্যাপক নিবার্চনী গণসংযোগ।কুমিল্লার হোমনা পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. আব্দুল হামিদ সরকার আসন্ন পৌর নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে পাঞ্জাবী প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় গণসংযোগ ও পথ সভা করেছেন।
তিনি গতকাল দিনভর পৌরসভার ৯ নং ওয়ার্ড বাসীর সমর্থনে গোয়ারী ভাঙ্গা বাজার থেকে বিশাল মিছিল নিয়ে লটিয়া বাজার পর্যন্ত ব্যাপক প্রচার-প্রচারনা চালিয়েছেন।
গণসংযোগে গোয়ারীভাঙ্গা ও লটিয়া গ্রামের পাড়া মহল্লার বাড়ী বাড়ী গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় এবং লিফলেট বিতরণের মাধ্যমে পাঞ্জাবী প্রতীকের পাশা-পাশি নৌকা মার্কার শ্লোগানে মুখতির ছিল পুরো এলাকা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে পুনরায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।
পথ সভায় দুই বারের সফল কাউন্সিলর ও বার্তমান পাঞ্জাবী মার্কার প্রার্থী মো. আব্দুল হামিদ সরকার বলেন, আমার ওয়ার্ডবাসীর জনগনের সেবায় সরকারের কমিউনিটি ক্লিনিক হাসপাতাল এর জায়গা আমি দিয়েছি। করোনাকালীন সময় বাজারের দোকান গুলোর ভাড়া মওকুফ করি এবং আমার জনগনের বিভিন্ন উন্নয়ন কাজের পাশাপাশি খেলাধুলায় আমি আমার ওয়ার্ডের যুবসমাজের পাশে থেকে তাদের অনুপ্রেরণা দিচ্ছি।
তিনি আরো বলেন, কাউন্সিলর পদে পাঞ্জাবী প্রতীকে ভোট চাইতে এসে আমি ব্যাপক সাড়া পাচ্ছি। ইনশাল্লাহ আমি আশাবাদী ভোটারগণের এই চাহিদা আমি পূরণ করতে পাড়বো। আমিও জনগণের ভোটে কাউন্সিলর নির্বাচিত হলে তাদের চাহিদা পূরণে কাজ করবো।
গণসংযোগ কালে তিনি বলেন, আমি চেয়ারের ভক্ষক নই, রক্ষক হয়ে থাকতে চাই , ভবিষ্যতে আপনাদের সন্তান হয়ে থাকতে চাই। নাগরিক জীবনের সকল সমস্যা নিরসনে চেষ্টা অব্যাহত আছে এবং সময় উপযোগী উদ্যোগ নিয়ে আরো সমাধান করতে চাই।
1 Comment
  1. […] সম্মত অনেকটা দুষণমুক্ত উপায়ে পরিবেশ বান্ধব ।অটো ব্রিকস এ তৈরি হচ্ছে শক্তিশালী […]

Leave A Reply

Your email address will not be published.