বিশ্বাস রাখুন সুন্দর মার্জিত সমাজ গড়ে তুলবো ইনশাআল্লাহ সজল।

0 31
আগামী ২৮শে ফেব্রুয়ারী ২১ইং রবিবার বগুড়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ৮নং ওয়ার্ডের নতুন ও পুরাতন ৭ টি মূখ নেমেছেন নির্বাচনী প্রচারণার মাঠে। সেখানে একটু ব্যতিক্রম ভাবেই নিজেকে সর্বসাধারণের কাছে তুলে ধরছেন ৮ নং ওয়ার্ডের  কাউন্সিলর পদপ্রার্থী, ব্লাকবোর্ড  মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করা মোঃ সুলতান মন্ডল (সজল)। বগুড়া পৌরসভার বর্ধিত এই ৮নং ওয়ার্ডের হাজারো মানুষের আস্থা ও মানবতার মূখ, আওয়ামী পরিবারের ত্যাগি ও সুপরিচিত মূখ,
জেলা সেচ্ছসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সুলতান মন্ডল সজল।
তিনি শুধু নির্বাচনী প্রচারের মাঠ নিয়েই ব্যস্ত নয়, ব্যস্ত আছেন ৮নং ওয়ার্ডের নানা ধরনের উন্নয়ন মূলক কাজে ও জনসেবায়। আসন্ন পৌর নির্বাচনের প্রচারণার শেষ সময়েও প্রচারে আছেন তুঙ্গে। করোনা কালীন সময়ে দেশের অন্তিম ও সংকটময় মুহূর্তে তিনি দাড়িয়েছেন ৮নং ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে। অসহায় মানুষের ঘরে ঘরে নিজ হাতে পৌঁছে দিয়েছেন খাদ্য, বস্ত্র সহ নগদ অর্থ। করেছেন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা লাশের অন্তিম সৎকার। শুধু করোনা কালীন সময়ে নয়, তিনি বিগত ৮-১০ বছর ধরেই নানান ধরনের সংকটপূর্ন মুহূর্তে মানুষের পাশে থেকেছেন। করেছেন  সামাজিক ও মানবিক উন্নয়ন মূলক কর্মকাণ্ড।
আসন্ন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী সজল নিজ অর্থ ব্যয় করেও কখনো উন্নয়ন মূলক কর্মকাণ্ডে পিছুপা হননি বিন্দু মাত্র। প্রতি বছরের ন্যায় নতুন বছরেও শীতার্ত মানুষের পাশে থেকে বিতরণ করেছেন শীত বস্ত্র। বয়স্ক, নানান ধরনের সুবিধা করে দিয়েছেন অসহায় দুস্থ মানুষদের। গনমাধ্যমের নানান প্রশ্নের জবাবে  কাউন্সিলর পদপ্রার্থী আওয়ামী পরিবারের ত্যাগি এই মানুষটি বলেন, নির্বাচনী প্রচারণাই মোক্ষম বিষয় নয়, জনগণের পাশে থেকে সমাজের সুন্দর অবকাঠামো তৈরি ও উন্নয়ন মূলক কর্মকাণ্ড করাই আামার কাছে মূল উদ্দেশ্যে।
ইনশাআল্লাহ আগামী পৌরসভা নির্বাচনে বিজয়ী হলে ঠিক একই ভাবে মানুষের পাশে থেকে সমাজের সুন্দর অবকাঠামো তৈরি করতে চাই। মাদক ও সন্ত্রাস নির্মূলে কোন ছাড় দেয়া হবে না, আমার ৮নং ওয়ার্ডে মাদক ও সন্ত্রাসের এক বিন্দুও জায়গা হবে না ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমি সমাজের জন্য সাধ্যনুযায়ী কাজ করার চেষ্টা করেছি, সুখে দুঃখে জনগনের পাশে থাকলে ইনশাআল্লাহ তারাই আমাকে মন থেকে খুঁজে নিবে। এতে করে অন্যন্যা প্রার্থীদের মত আমাকে প্রচারণায় খুব বেশি সময় দিতে হবে না। সেই সময় টুকু আমি আমার ৮নং ওয়ার্ড বাসীদের উন্নয়ন মূলক কাজে ও জনসেবায় ব্যয় করবো। পরিশেষে তিনি বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন, আমি এখন যেভাবে সাধারণ মানুষের পাশে আছি, ভবিষ্যতেও যেন ঠিক একই ভাবে মানুষের পাশে থেকে তাদের সেবা দিতে পারি। তাই সু-শীল সমাজের বিজ্ঞ মানুষের ধারণা ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হবেন সুলতান মন্ডল সজল। তাই তরুণ ও যুব সমাজের চোখের মনি সজল নির্বাচনী প্রচারণার মাঠে ও সামাজিক ও মানবিকহ কর্মকাণ্ডে ওয়ার্ডের সকল প্রার্থীর চেয়ে একধাপ এগিয়েই আছেন।
Leave A Reply

Your email address will not be published.