শ্রীপুর রহমত আলী কলেজের শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন।

0 12

শ্রীপুর রহমত আলী কলেজের শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন।আজ সকলেই এসে মিলে যাবে এক অভিন্ন গন্তব্য—শহীদ মিনারে। হাতে হাতে নব্য ফোটা ফুলের স্তবক, কণ্ঠে নিয়ে চির অম্লান সেই গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি…’ সারা দেশের সাথে একবিংশ শতাব্দীর একুশতম   একুশতম বর্ষ ও মুজিব শতবর্ষের একুশে ফেব্রুয়ারি আকর্ষনীয় ও স্মরণীয় দিনটি শ্রদ্ধার সাথে পালন করা হয় ।

আজ একুশে ফেব্রুয়ারি রবিবার শ্রীপুর উপজেলা প্রেসক্লাব এর পূর্ব প্রস্তুতি ও পূর্বনির্ধারিত সময় অনুযায়ী শ্রীপুর রহমত আলী কলেজের শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন শ্রীপুরে উপজেলায় কর্মরত সাংবাদিকগণ , বিভিন্ন পেশায়  কর্মরত ব্যাক্তি এবং স্কুল কলেজের  ছাত্র, ছাত্রীরা ।

স্মরণীয় ভাষা আন্দোলন দমন করতে ১৯৫২ সালের আজকের এই দিনে তৎকালীন পূর্ব পাকিস্তান সরকার ঢাকায় ১৪৪ ধারা জারি করে। ছাত্ররা ১৪৪ ধারা ভঙ্গ করে মিছিল করেন। সেই মিছিলে গুলি চলে। গুলিতে শহীদ হন সালাম, রফিক, বরকত, জব্বার। তাঁদের স্মরণেই দেশবাসী একুশে ফেব্রুয়ারী শহীদ প্রতি বিনম্র শ্রদ্ধা জানায়।

শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মহিদুল আলম চঞ্চলের নেতৃত্বে করোনাকালীন সময়ে যথাযথ স্বাস্হ্যবিধি মেনে ও শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী মহোদয়য়ের উপস্থিতে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন প্রেসক্লাবের নেতৃবন্দরা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সম্মানীত সভাপতি ও বাস্তবচিত্র প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান মানিক, ভারপ্রাপ্ত সভাপতি ও ইংরেজি ডৈইলি আওয়ার টাইমের প্রতিনিধি তানভীর আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের সময়ের প্রতিনিধি আতিকুর রহমান, দপ্তর সম্পাদক ও দৈনিক গণমুক্তির প্রতিনিধি কাজী আব্দুল্লাহ আল সুমন, কোষাধক্ষ ও মাতৃভূমির খবরে প্রতিনিধি মোঃ সজিব খান, কিউ টিভি প্রতিনিধি রতন, জাগরণী টিভির প্রতিনিধি তৈমুর, বাস্তবচিত্রের প্রতিনিধি জনি, দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি রাকিবুল ও দৈনিক অগ্রসর এর শ্রীপুর প্রতিনিধি শরিফ।

Leave A Reply

Your email address will not be published.