লাইফ সাপোর্টে আছেন আব্দুল মতিন খসরু।

0 30

দেশের রাজধানীতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি আবদুল মতিন খসরুর শারীরিক অবস্থার অবনতি হয়েছে, লাইফ সাপোর্টে আছেন তিনি।। এই বিষয়টি নিশ্চিত করেছেন ব্যারিস্টার হুমায়ুন কবীর পল্লব।

আবদুল মতিন খসরুকে বেলা সাড়ে ১১টার দিকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে বলে জানান, বার অ্যাসোসিয়েশন সভাপতির ব্যক্তিগত সহকারী মো. মাহিন। এর আগে গত ৩১ মার্চ শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে কেবিনে আনা হয়েছিল। এরপরে গত৬ এপ্রিল আবার অবস্থার অবনতি হলে খসরুকে  আইসিইউতে ভর্তি করা হয়। আজ অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

 

করোনাভাইরাসে আক্রান্ত বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে এর আগে গত ২৮ মার্চ রাতে আইসিইউতে নেয়া হয়েছিল । এরপর তার করোনা পরীক্ষা করা হয়েছিল, গত ১ এপ্রিল করোনার রিপোর্ট নেগেটিভ হয়। কিন্তু হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হয়। বর্তমানে তার অবস্থা সঙ্কটাপন্ন।

বার অ্যাসোসিয়েশন সভাপতির ব্যক্তিগত সহকারী জানান, এর আগে গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে পাওয়া রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়।সেদিন খসরু নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানান। আক্রান্ত হওয়ার পর থেকে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন।

এছাড়া আবদুল মতিন খসরু গত ১০ ও ১১ মার্চ অনুষ্ঠিত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২১-২২ সেশনের নির্বাচনে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন ।

Leave A Reply

Your email address will not be published.