সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন।

0 8
সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন। সাংবাদিক  বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মমভাবে গুলি করে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে বরগুনায়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়ন চত্বরে  এ মানববন্ধন কর্মসূচি পলিত হয়।

বরগুনা সাংবাদিক ইউনিয়ন এবং বরগুনা রিপোটার্স ইউনিটি আয়োজিত এ মানববন্ধনে বক্তারা বলেন, জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা না হলে এই আন্দোলন কঠোর হবে। জড়িতরা যারাই হোক না কেন তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

বার্তা বাজারের বরগুনা প্রতিনিধি মেহেদী হাসানের সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাঃ সম্পাদক এবং সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এমএ আজীম, বরগুনা রিপোটার্স ইউনিটির সভাপতি এবং আমাদের সময়ের বরগুনা প্রতিনিধি মাহাবুবুল আলম মান্নু, সাংবাদিক জাহিদুর ইসলাম মেহেদীসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

প্রসঙ্গত, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করতে প্রস্তুতি নেন আওয়ামী লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক ও উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

এসময় সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে একটি মিছিল বাজারের দলীয় কার্যালয়ে দিকে যায়। হঠাৎ করে ওই মিছিলে আবদুল কাদের মির্জার সমর্থক জামাল উদ্দিন লিটনসহ কিছু লোক বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ ঘটনায় বার্তা বাজারের নোয়াখালীর নিজস্ব প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হন। পরে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Leave A Reply

Your email address will not be published.