মালয়েশিয়া যাওয়ার জন্য ভাসানচর থেকে পালিয়ে আসা ১০ রোহিঙ্গা ও তিন দালালকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশমালয়েশিয়া যাওয়ার জন্য ভাসানচর থেকে পালিয়ে আসা ১০ রোহিঙ্গা ও তিন দালালকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ।

0 33
মালয়েশিয়া যাওয়ার জন্য ভাসানচর থেকে পালিয়ে আসা ১০ রোহিঙ্গা ও তিন দালালকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ।
অজয় কুমার দাশ চট্টগ্রাম জেলা: চট্টগ্রামের মিরসরাই  উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের চরশরত এলাকা থেকে শিশুসহ ১০ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। তারা নোয়াখালীর ভাসানচর থেকে দালালের মাধ্যমে পালিয়ে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করছিল।
অজয় কুমার দাশ চট্টগ্রাম জেলা: চট্টগ্রামের মিরসরাই  উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের চরশরত এলাকা থেকে শিশুসহ ১০ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। তারা নোয়াখালীর ভাসানচর থেকে দালালের মাধ্যমে পালিয়ে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করছিল।
সোমবার (৩১ মে) সকালে চরশরত এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন জোররাগঞ্জ থানার পরিদর্শক (ওসি) তদন্ত হেলাল উদ্দিন ফারুকী।
তিনি বলেন, এই ঘটনায় জোরারগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে একটি মামলার প্রস্তুতি চলছে।
হেলাল উদ্দিন ফারুকী আরো বলেন, আটক হওয়া রোহিঙ্গারা ভাসানচর থেকে ৩ দালালের মাধ্যমে ২০ হাজার টাকা করে দিয়ে বঙ্গোপসাগর পাড়ি দিয়ে ট্রলার যুগে চরশরত এলাকায় নামলে পুলিশ তাদের আটক করে।
পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার ১০ রোহিঙ্গার মধ্যে সাতজন নারী, তিনজন শিশু ও তিনজন পুরুষ। সকালে চরশরত এলাকায় স্থানীয় লোকজন তাদের দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে। ভাসানচর থেকে ৩ দালালের মাধ্যমে ট্রলার যুগে চরশরত  এসেছেন এসব রোহিঙ্গারা। দালালের মাধ্যমে বঙ্গোপসাগর পাড়ি দিয়ে মালয়েশিয়া যাওয়ার উদ্দেশ্য ছিলো তাদের।
Leave A Reply

Your email address will not be published.