আবার সিলেটে আরেক ব্যবসায়ী খুন, মেম্বার প্রার্থীকে হত্যাচেষ্টা

0 8

গোলাপগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে প্রাণ হারালেন আরেক ব্যবসায়ী। এবার সিলেটের বিশ্বনাথে কুপিয়ে ব্যবসায়ী খুনের ২৪ ঘণ্টার মধ্যে ঘটল এই ঘটনা। এছাড়া জকিগঞ্জে এক ইউপি সদস্য প্রার্থীকে গলাকেটে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।  

রবিবার রাত ১টার দিকে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এহতেশামুল হক শাহীন (৪২) লরিপুর গ্রামের মরহুম আবদুল হকের ছেলে ও হেতিমগঞ্জ বাজারের ‘হাসিবা ট্রেডার্স’র সত্ত্বাধিকারী।

জানা যায়, শাহিন গতকাল রবিবার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। বাস থেকে সিলেটে নেমে সিএনজি অটোরিকশাযোগে তিনি গ্রামের বাড়ি যাচ্ছিলেন। রাত ১টার দিকে নিজ গ্রামের ভেতর প্রবেশের পর রাস্তায় কলাগাছ ফেলে ব্যারিকেড দিয়ে সন্ত্রাসীরা গতিরোধ করে। পরে সন্ত্রাসীরা চালককে বেঁধে শাহীনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে চালক মুক্ত হয়ে শাহীনকে আহতাবস্থায় বাড়ি নিয়ে যায়। বাড়ির লোকজন তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী।

এদিকে, গতকাল রবিবার রাত ৯টার দিকে জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী এবাদুর রহমানকে (৫০) গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার গোটারগামস্থ ইয়াকুব আলীর ছেলে।

বাড়ির সামনে রাস্তার পাশ থেকে তাকে আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানিয়েছেন ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

Leave A Reply

Your email address will not be published.