বাংলাদেশ ক্রিকেটার সাকিব হঠাৎ দেশে ফিরছেন ।

0 10

দেশে ফিরছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চলা বিতর্কের মধ্যে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও সাকিবের দেশে ফেরার কারণ এখনো জানা যায়নি। তৃতীয় সন্তানের জন্মের ক্ষণে পরিবারের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি।

সংশ্লিষ্ট সূত্রে বিষয়টি জানা গেছে  সোমবার (২২ মার্চ) দিবাগত রাত ২টায় সাকিব বাংলাদেশে অবতরণ করবেন। কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে বাংলাদেশে আসবেন সাকিব। ।

এই দিকে নিউজিল্যান্ড সফরে টাইগাররা। পিতৃত্বকালীন ছুটিতে থাকা সাকিব নেই দলের সঙ্গে। গত ১৬ মার্চ প্রথমবারের মতো পুত্রসন্তানের বাবা হন সাকিব, যা সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ঊর্ধ্বতন কর্তাদের নিয়ে বেফাঁস মন্তব্য করলে নতুন করে বিতর্কে জড়ান সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ঘিরে অসন্তোষ দেখা দিয়েছে বোর্ডে।চুক্তিবদ্ধ ক্রিকেটার হিসেবে বিসিবি থেকে নিয়মিত বেতন ভাতা নেন ক্রিকেটাররা। কিন্তু একজন চুক্তিবদ্ধ ক্রিকেটার হিসেবে বোর্ডের বিপক্ষে কথা বলা শৃঙ্খলাভঙ্গ করার শামিল। শনিবার এক ফেসবুক লাইভে সাকিব বোর্ডের পরিচালকসহ নানা অসঙ্গতি নিয়ে কথা বলেছেন। সাকিবের এমন বক্তব্য এই মুহূর্তে শৃঙ্খলাভঙ্গ হিসেবে না দেখলেও দ্রুতই এ ব্যাপারে ‘সিদ্ধান্ত’ নেবে বোর্ড—জানালেন সাবেক দুই অধিনায়ক আকরাম খান ও নাঈমুর রহমান দুর্জয়।সাকিব আল হাসান টেস্ট খেলতে আগ্রহী হলে তার আইপিএলের অনাপত্তিপত্র নিয়ে নতুন করে চিন্তা করার কথা জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। আগ্রহী হলে সাকিবকে শ্রীলঙ্কায় গিয়ে টেস্ট খেলার আহবানও করেছেন তিনি।

এই বিষয়ে গতকাল রোববার (২১ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা। সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অসন্তোষ প্রকাশ করেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়।

Leave A Reply

Your email address will not be published.