বগুড়ায় পৌর মানুষের সমর্থন নিয়ে নির্বাচন।

1 25
বগুড়ায় পৌর মানুষের সমর্থন নিয়ে নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করব।২৮শে ফেব্রুয়ারী আসন্ন বগুড়া পৌর নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রেজাউল করিম রতন বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন এই নির্বাচনে আমি এলাকার বিপুল সংখ্যক মানুষের জনসমর্থন নিয়ে নির্বাচনে বিজয়ী হব ইনশাআল্লাহ। আমি ওয়ার্ডের বেশির ভাগ মানুষের ভালবাসা ও সমর্থন পেয়েছি কেননা অনেক আগে থেকেই এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।
এছাড়াও করোনা কালে গোপনে ও প্রকাশ্যে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি।  তিনি আরো  বলেন গত ২০১৬ সালে বগুড়া পৌর নির্বাচনে ১৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয় লাভ করেছিলাম। তখন আমি এলাকার রাস্তা, ঘাট, ব্রিজ, কালভার্ট সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কর্মকান্ড করে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছি। তাই আমি বতর্মান কাউন্সিলার পৌর নির্বাচনে করে আগামীতে জনগনের ভালবাসায় ও সমর্থনে বিজয় লাভ করে আবারো জনগনের সেবায় নিজেকে সম্পৃক্ত করতে চাই।
এজন্য তিনি সকাল থেকে মধ্যরাত অবধি ওয়ার্ডের প্রতিটি এলাকা, বন্দর, এবং মোড়ে মোড়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। রেজাউল করিম রতন বিষয়ে অত্র ওয়ার্ডের ভোটারদের সাথে কথা বলে জানা যায় এবারের নির্বাচনে মালগ্রাম দক্ষিনপাড়া, মধ্যপাড়া, ছিলিমপুর শাকপালা, বেলাইল হড়িগাড়ী সহ প্রতিটি এলাকার লোকজনের কাছে জনপ্রিয় একজন মানুষ হয়ে উঠেছেন।
তাই তারা ২৮ শে ফেব্রুয়ারী রেজাউল করিম রতনকে উট পাখি মার্কায় ভোট দিয়ে তাকে  বিজয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
Leave A Reply

Your email address will not be published.