পাওনাদার দেনাদারের হাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি-৩

1 32
রায়পুর থানাধীন ০৪ নং সােনাপুর ইউপির ০৯ নং ওয়ার্ডস্থ সােনাপুর সাকিনের বােবাগাে বাড়িতে বিগত অনুমান ০৮ মাস পূর্বে পারুল বেগম( ৫০ ), স্বামী – আরজন আলী ১৫ দিনের কথা বলে ১০,০০০ / টাকা হাওলাত নেয় তফুরা বেগম( ৬৫ ) ,স্বামী-রওশন আলম এর কাছ থেকে।
প্রয়োজনের সময় উক্ত টাকা পাওনা টাকা চাইতে গেলে পারুল বেগম(৫০) উক্ত টাকা পরিশােধ না করে বিভিন্নরকম তালবাহানা করে। এবং বেশি বাড়াবাড়ি করলে আমিসহ আমার মেয়ে ও নাতীনের সাথে খারাপ ব্যবহারসহ আমাদেরকে মারধর করার হুমকি দেয়। আমরা কোন প্রকার উপায় না পেয়ে স্থানীয় মেম্বারসহ এলাকার গন্যমান্য লােকজনকে জানাইলে ০৬-০২-২০২১ইং তারিখ শালিশের দিন ধার্য করে । তাতেই ক্ষিপ্ত হয়ে পারুল বেগমসহ তার পরিবারের সবাই আমাদেরকে পুনরায় মারধরসহ আমাদের ক্ষতি করার হুমকি দেয় ।
গতকাল ০৫-০৩-২০২১ইং তারিখ রোজ শুক্রবার বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময় আমার বসত ঘরের সামনে পারুল বেগমের নেতৃত্বে মােঃ কাজল ( ৪০ ) , পিতা – অজ্ঞাত , শুভ – অরজন আলী ( ২ ) ভৰা ০২। কামাল হােসেন ( ৩০ ) , পিতা – অজ্ঞাত , শ্বশুড় আন্নজন আলী যে ভৰা ০৩। মোঃ জুয়েল ( ২৫ ) , পিতা – আরজন আলী হে ) ভবা ০৪। মােঃ রুবেল ( ৩০ ) , পিতা – আরজ আলী ) ডবা । ০৫। রত্না বেগম ( ২৫ ) , স্বামী – মােঃ কামাল হােসেন , ০৬। নয়ন আক্তার ( ৩৫ ) , স্বামী – মােঃ কাজল ০৭। পারুল বেগম ( ৫০ ) , স্বামী – আরজন আলী ও ডব সর্বসাং – সােনাপুর , ওয়ার্ড নং -০৯ ( বােৰাগাে বাড়ি ) , ০৪ নং সােনাপুর ইউপি , থানা – রায়পুর , জেলা – লক্ষ্মীপুর  লােহার রড , লাঠি সােঠা ও কাঠের মুগর নিয়া আমাদের ঘরের সামনে এসে আমাদের উপর অতর্কিত হামলা করে আমার মেয়ে রুমা আক্তার ( ৩৮ ) , পিতা – রওশন আলম, ও আমার কবিতা আক্তার ( ১৮ ) , পিতা – মােঃ সবুজ এর উপর আক্রমন করে । কামাল হোসেন ( ৩০ ) , পিতা – ফজল হককে হত্যার উদ্দেশ্যে গলা চাপিয়া ধরিয়া শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে সকলে অজ্ঞান অবস্থায় রেখে সবাই পালিয়ে যায়।
পরবর্তীতে স্থানীয় মেম্বারসসহ এলাকার গন্যমান্য লোকজন সংবাদ পাইয়া ঘটনাস্থল থেকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া ভর্তি করে।
এ বিষয় সম্পর্কে জানার জন্য বিবাদীদের সাথে অনেকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা মোবাইল ফোন রিচিভ করে নি।
রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, উক্ত মারামারির বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি আমাকে অবহিত করেছেন লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
Leave A Reply

Your email address will not be published.