নেহরীন মোস্তফা দিশির সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত।

1 58

নেহরীন মোস্তফা দিশির সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত।বাংলাদেশ আওয়ামীলীগ এর আন্তর্জাতিক বিষয়ক উপ- কমিটির সদস্য নেহরীন মোস্তাফা দিশির সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মার নামাজ শেষে ঢাকা ৫ নির্বাচনী এলাকার ৬৮নং ওয়ার্ডের বাইতুন নূর জামে মসজিদ,৬৬নং ওয়ার্ডের ডগাইর কেন্দ্রীয় জামে মসজিদ,৬৭ নং ওয়ার্ডের স্বপ্নধারা বায়তুন নূর জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময়ে মুসুল্লীদের মাঝে তোবারক বিতরনের পর সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে। ৬৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল হাই জিন্টু বলেন গত কয়েকদিন পূর্বে ঢাকা ৫ এর মাটি ও মানুষের নেত্রী মানবতার মূর্তপ্রতিক নেহরীন মোস্তাফা দিশি করোনায় ভাইরাসে আক্রান্ত হন। খবরটি সকল নেতাকর্মীদের মাঝে ছড়িয়ে পড়লে সবাই তার জন্য সৃষ্টিতর্কার নিকট দোয়া প্রার্থনা করেন।

ডেমরা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার আবু নঈমের নেতৃত্বে শুক্রবার বাদ জুম্মা ডেমরার বিভিন্ন মসজিদেও দোয়া এবং তোবারক বিতরন করা হয়। নেহরীন মোস্তফা দিশি একজন স্বচ্ছ রাজনীতিবিদ এবং গনমানুষের সেবক। তিনি করোনাকালীন সময়ে নিজেকে ঘরে আবদ্ধ রাখতে পারেননি। এসময়ে তিনি দু:স্থ মানুষের পাশে থেকে খাদ্য সহয়তা প্রদান, শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন, নগদ অর্থ সহায়তাসহ নানাভাবে মানুষের সেবা করে আসছেন।

তিনি মানব সেবার ব্রত নিয়েই রাজনীতি ও সেবামূলক কর্মকান্ডে নিজেকে এবং তার দলীয় কর্মীদের নিয়োজিত রেখেছেন এবং আগামী দিনগুলোতে রাখবেন। তিনিও তার সুস্থতার জন্য দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

আব্দুল হাই জিন্টু,ডেমরা প্রতিনিধি:

Leave A Reply

Your email address will not be published.