বড় ব্যবধানে হারল দল,বল হাতে বেদম মার খেলেন অধিনায়ক নাসির।

1 47

বড় ব্যবধানে হারল দল,বল হাতে বেদম মার খেলেন অধিনায়ক নাসির।বাংলাদেশের ঘরোয়া শেষ দু’টি টুর্নামেন্টে জায়গা হয়নি নাসির হোসেনের। তবে  আরব আমিরাতে টি-টেন লীগের চতুর্থ আসরে খেলছেন তিনি অধিনায়কের মর্যাদা নিয়ে। আর নাসির শুরুতেই দেখালেন বল হাতে চমক।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং বেছে নেন পুনে ডেভিলসের অধিনায়ক নাসির হোসেন। টি-টেন লিগে দুর্দান্ত বোলিং করে দলকে জিতিয়েছিলেন বাংলাদেশি অধিনায়ক নাসির হোসেন। ২ ওভারে মাত্র ১৮ রান খরচ করে নিয়েছিলেন ৩ উইকেট।

তবে পরের দিনই মুদ্রার অপর পিঠ দেখে ফেললেন নাসির। কালান্দার্সের বিপক্ষে ৯ উইকেটের বড় ব্যবধানে হারল তার দল পুনে ডেভিলস। ব্যাটিংয়ে সুযোগ না পেলেও বল করতে এসে বেদম মার খেলেন টাইগার অফস্পিনার। ১ ওভারে তিনি ২১ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ২ উইকেটে ১০৭ রান তুলেছিল পুনে ডেভিলস। টম কোহলার কেডমোর ২৮ বলে খেলেন ৫৪ রানের ইনিংস। ২৪ বলে হার না মানা ৩৯ রান করেন দারুস রাসুলি।

জবাবে টম ব্যান্টনের ঝড়ো শুরুর পর দুই পাকিস্তানি শারজিল খান আর সোহেল আখতারের ব্যাটে চড়ে ১৭ বল বাকি থাকতেই জয় তুলে নেয় কালান্দার্স। ব্যান্টন ১৮ বলে ৪টি করে চার-ছক্কায় করেন ৪৫ রান। শারজিল ১৩ বলে ২৮ আর সোহেল সমান বলে অপরাজিত থাকেন ৩৩ রানের ইনিংস খেলে। আগের দিনের মতো দ্বিতীয় ওভারেই বল হাতে নিয়েছিলেন নাসির। কালান্দার্স ওপেনার টম ব্যান্টন তার ওই ওভারে দুটি করে চার-ছক্কা হাঁকিয়ে তুলে নেন ২১ রান

 

 

1 Comment
  1. […] ফিফটি।সাদমানের প্রিয় প্রতিপক্ষ হয়তো ওয়েস্ট ইন্ডিজই।এই উইন্ডিজের বিরুদ্ধে টেস্ট অভিষেক […]

Leave A Reply

Your email address will not be published.