দুই মামলার বিচার শুরু ক্যাসিনো খালেদের।

1 12

ঢাকার গুলশান ও মতিঝিল থানার দুই মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ওরফে খালেদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

রবিবার (২১ মার্চ) দুপুরে ঢাকার অতিরিক্ত তৃতীয় মহানগর দায়রা জজ রবিউল আলম এ অভিযোগ গঠন করেন। এ সময় আসামিকে অব্যহতির আবেদন নাকচ করে দেন তিনি।এ অভিযোগ গঠনের মধ্য দিয়ে দুই মামলায় খালেদের বিরুদ্ধে আনুষ্ঠানিক বিচার শুরু হলো। মামলার সাক্ষ্য গ্রহণের জন্য আগামি ১ জুন তারিখ ধার্য করেছেন আদালত।

অভিযোগ পড়ে শুনানো হলে খালেদ নিজেকে নির্দোষ দাবি করে ন্যায় বিচার চান। অভিযোগ গঠন করা মামলা দুটির গুলশান থানার মামলাটি মানিলণ্ডারিং ও মতিঝিল থানার মামলাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা।

১৮ সেপ্টেম্বর ২০১৯ সালে খালেদ মাহমুদ ভূঁইয়ার গুলশানের বাসায় অভিযান চালায় র‌্যাব। নিজ বাসা থেকে সিঙ্গাপুরের ১০ হাজার ৫০ ডলার, থাইল্যান্ডের ১০ হাজার ৪৯০ বাথ, ভারতীয় সাড়ে তিন হাজার রুপি, সৌদি আরবের দুই হাজার ৩২১ রিয়াল, মালয়েশিয়ান ৬৫৬ রিঙ্গিত ও সংযুক্ত আরব আমিরাতের ৭৫ দিরহাম উদ্ধার করা হয়।

তাছাড়াও তার বাড়ি থেকে একটি শটগান, দুটি পিস্তল, শটগানের ৫৭টি গুলি ও ৫৮৫টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তার নামে গুলশান থানায় অস্ত্র, মাদক ও মানিলন্ডারিং আইনে পৃথক তিনটি মামলা এবং মতিঝিল থানায় মাদক আইনে আরেকটি মামলা করা হয়। যুবলীগ থেকেও বহিষ্কার করা হয় খালেদকে।অন্যদিকে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করেন র‌্যাবের ওয়ারেন্ট অফিসার চাইলা প্রু মার্মা।

1 Comment
  1. […] দায়িত্ব হিসাবে মোদির আগমনের বিরুদ্ধে তাদের শান্তিপূ… বলে তিনি ঘোষণা করেন।এই সময় তার সাথে […]

Leave A Reply

Your email address will not be published.