নাটোরের লালপুরে কোভিড-১৯ টিকাদান কমর্সূচির উদ্বোধন।

1 52

লালপুর (নাটোর) প্রতিনিধি:
মহামারীতে মৃত্যু, শোক আর সঙ্কটের একটি বছর পেরিয়ে এসে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় নাগরিকদের টিকা দেওয়ার জন্য প্রস্তুত বাংলাদেশ। নাটোরের লালপুরে কোভিড-১৯ টিকাদান কমর্সূচির উদ্বোধন। প্রথম সারির ৪০ জন করোনা যোদ্ধাকে টিকাদানের মধ্য দিয়ে নাটোরের লালপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকাদান কর্মসুচির উদ্বোধন করা হয়েছে।

রোববার দুপুরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে এ টিকাদান কর্মসুচির উদ্বোধন করেন নাটোর -১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা একেএম শাহাব উদ্দীন এর সভাপতিত্বে ও মেডিকেল অফিসার(রোগ নিয়ন্ত্রণ) আহম্মেদ রিজভীর সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মি আক্তার, ওসি তদন্ত আবু সিদ্দিক, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওসার, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য কামরুজ্জামান লাভলু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উপজেলায় প্রথম পর্যায়ে সাড়ে তিন হাজার মানুষকে এ টিকা দেয়ার কথা থাকলেও এখন (শনিবার মধ্যরাত) পর্যন্ত মাত্র ৯শ ৩৭ জন রেজিষ্ট্রেশন করেছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ। অনুষ্ঠানে সকলকে টিকা নেয়ার জন্য রেজিষ্ট্রেশন করতে আহবান জানানো হয়।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল এবং কুয়েত মৈত্রী হাসপাতালে টিকা দেয়ার জন্য নির্দিষ্ট জায়গায় বুথ তৈরি করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.