ফরিদপুরের ভাঙ্গায় সমাজসেবা অধিদপ্তরের ৩০টি পরিবারের মাঝে ছাগল বিতরণ

1 55
ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান প্রকল্পের আওতাধীন ফরিদপুরের ভাঙ্গায় সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ৩০টি পরিবারের মাঝে ছাগল বিতরণ  কার্যক্রম শুরু হয়েছে। আজ বিকেলে ভাঙ্গা কোর্টপাড়ে সমাজসেবা অধিদপ্তরের অফিসের সামনে প্রাথমিকভাবে এলাকার ১০টি পরিবারের মাঝে এই ছাগল বিতরণ করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি।

এসময় নিক্সন চৌধুরী বলেন,আমি সাত বছর এমপি হওয়ার পর থেকে ঘারুয়া ইউনিয়নে ২৪টি ব্রিজ করেছি, আলগী ইউনিয়নে ২০টি ব্রিজ করেছি, এছাড়া ১২টি ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করে যেভাবে সাজিয়েছি, ভাঙ্গা পৌরসভাকে সেভাবে কোনো উন্নয়ন করে সাজাতে পারি নাই। তার কারণ পৌর এলাকায় মেয়রের সহযোগিতা ছাড়া আমি উন্নয়নের কাজ করতে পারি না। এজন্য এবার পৌর নির্বাচনে আমি যাকে প্রার্থী দেব তাকে জয়যুক্ত করতে হবে। তাহলে আমি পৌর এলাকায় উন্নয়ন করতে পারব।তিনি আরও বলেন, ভাঙ্গা পৌর এলাকায় উন্নয়ন করতে চাইলে আগামী পৌর নির্বাচনে আমার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এমপি নিক্সন চৌধুরী বলেন, পৌর এলাকার মানুষ ট্যাক্স দেয়, কিন্তু তারা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। পৌর এলাকায় শিশুপার্ক, খেলার মাঠ, রাস্তাঘাট, লাইটিং ব্যবস্থা, পৌর মার্কেট, বিশুদ্ধ পানিসহ কিছুই নাই।

এছারাও উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার, সমাজসেবা অফিসার আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা শাহিনুর আলম, যুবলীগ নেতা মিঠূ শেখ, সাংবাদিক রাহাত বেগ সালমান মুন্সী, বিপ্লব প্রমুখ।

1 Comment
  1. […] জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নীলফামারীর জলঢাকা পৌর নির্বাচনে সাবেক ও বর্তমান মেয়র […]

Leave A Reply

Your email address will not be published.