চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুককে আইসিইউতে নেওয়া হয়েছে ।

1 34

জরুরি ভিত্তিতে চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুককে আইসিইউতে নেওয়া হয়েছে । সিঙ্গাপুরে অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। অভিনেতার ভাতিজি আসমা পাঠান রুম্পা বিষয়টি নিশ্চিত করেছেন ।

রুম্পা জানান, সিঙ্গাপুরে ৪ মার্চ থেকে রয়েছেন ফারুক। নিয়মিত চেকআপের জন্যই সেখানে গিয়েছিলেন। সবকিছু ঠিকঠাক ছিল। কিন্তু শনিবার (১৩ মার্চ) সকালে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে দ্রুত তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে তিনি এখন চিকিৎসকের সার্বক্ষণিক পর্যবেক্ষণে রয়েছেন।

আসমা পাঠান রুম্পা  জানিয়েছেন, করোনাকালের প্রায় পুরোটা সময় জুড়েই শরীরের নানা জটিলতার মধ্যে কেটেছে নায়ক আকবর হোসেন পাঠান ফারুকের। এরমধ্যে দেশ-বিদেশে চিকিৎসার কোনও ত্রুটি ছিলো না তার। ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন ঢাকা-১৭ আসনের এই এমপি।

জানা গেছে,এতোদিন স্বাভাবিক থাকলেও শনিবার (১৩ মার্চ) সকালে হঠাৎ ঘুম থেকে উঠছিলেন না। ডাকাডাকি করে দেখা যায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। এরপর সিঙ্গাপুরের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার সঙ্গে বর্তমানে কাউকে দেখা করতে দেয়া হচ্ছে না। এমনকি ফোনেও তার কথা বলা নিষেধ। চাচার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আসমা পাঠান রুম্পা।

উল্লেখ্য, অভিনেতা ও সাংসদ ফারুক এর আগেও বেশ কয়েক দফায় অসুস্থ হয়েছেন। সিঙ্গাপুরে গিয়ে উন্নত চিকিৎসা নিয়েছেন। করোনায়ও আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক।

ফারুক ১৮ আগস্ট ১৯৪৮ সালে মানিকগঞ্জে জন্মগ্রহণ করেন।তার বাবা আজগার হোসেন পাঠান। তার শৈশব-কৈশোর ও যৌবনকাল কেটেছে পুরান ঢাকায়। বর্তমানে বসবাস করছেন উত্তরার নিজ বাড়িতে। পাঁচ বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট।

1 Comment
  1. […] নতুন দ্বিতীয় ও তৃতীয় ড্যাশ ৮-৪০০ ‘আকাশতরী’ ও ‘শ্বেতবলাকা’ উদ্বোধনের সময় তিনি এই নির্দেশনা […]

Leave A Reply

Your email address will not be published.