ওয়ালটনের নতুন ট্যাব

ওয়ালটনের নতুন ট্যাব

0 15

 ওয়ালটনের নতুন ট্যাব-স্ন্যাপড্রাগন প্রসেসর।

নিজস্ব কারখানায় তৈরি সাশ্রয়ী মূল্যের অত্যাধুনিক প্রযুক্তিপণ্য বাজারে এনে একের পর এক চমক দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন মডেলের আরেকটি ট্যাবলেট পিসি বাজারে ছেড়েছে ওয়ালটন।ওয়ালপ্যাড ১০এস’ মডেলের ওই ট্যাবে রয়েছে ১০.৫ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে,

বিশ্বখ্যাত কোয়ালকম কোম্পানির স্ন্যাপড্রাগন প্রসেসর এবং বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে বিল্ট-ইন কিপ্যাড। আকর্ষণীয় ডিজাইনের সিলভার রঙের ট্যাবটি এখন দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে। এর মূল্য ধরা হয়েছে মাত্র ২৬,৯৯০ টাকা। রয়েছে এক বছরের ওয়ারেন্টি।

ওয়ালপ্যাড ১০এস’ মডেলের ওই ট্যাবে রয়েছে ১০.৫ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, বিশ্বখ্যাত কোয়ালকম কোম্পানির স্ন্যাপড্রাগন প্রসেসর এবং বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে বিল্ট-ইন কিপ্যাড।

আকর্ষণীয় ডিজাইনের সিলভার রঙের ট্যাবটি এখন দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে। এর মূল্য ধরা হয়েছে মাত্র ২৬,৯৯০ টাকা। রয়েছে এক বছরের ওয়ারেন্টি।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর লিয়াকত আলী বলেন, ‘গ্রাহকদের কাছে সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য তুলে দিতে আমরা প্রতিনিয়ত কাজ করছি।

আমাদের পর্যবেক্ষণে দেশের প্রযুক্তিপ্রেমী গ্রাহকদের কাছে উন্নতমানের ট্যাবলেট কম্পিউটারের ব্যাপক চাহিদা রয়েছে। এজন্যই ডিজিটাল ডিভাইসের জগতে ওয়ালটনের নতুন সংযোজন ওয়ালপ্যাড ১০ এস।

ওয়ালটনের নতুন মডেলের এই ট্যাবটি ব্যবহারকারীদের আধুনিক জীবনযাত্রায় নতুনমাত্রা যোগ করবে। আমাদের বিশ্বাস এর দ্বারা সবচেয়ে বেশি উপকৃত হবেন শিক্ষার্থী এবং চাকরিজীবীরা।’

ওয়ালটন সূত্রে জানা গেছে, অত্যন্ত দৃষ্টিনন্দন ‘ওয়ালপ্যাড ১০এস’ ট্যাবে আছে ১০.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।

অনসেল টাচ পর্দার রেজ্যুলেশন ২৫৬০ বাই ১৬০০ পিক্সেল। ৩৫০ নিটস ডিসপ্লে ব্রাইটনেস থাকায় প্রয়োজনীয় কাজে ব্যবহারকারী পাবেন অনন্য অভিজ্ঞতা।

প্রধান আকর্ষণ হিসেবে ট্যাবটিতে রয়েছে বিল্ট-ইন কিপ্যাড যার মাধ্যমে টাইপিং-এ পাওয়া যাবে দারুণ সুবিধা।

এর ফলে ট্যাবটিকে সহজেই টেবিল অথবা যেকোনো সমান সারফেসে ল্যাপটপের মতো রেখেও ব্যবহার করা যাবে। ইন্টারনেট ব্রাউজিং, অনলাইন ক্লাস, বই পড়া, গেম খেলা, মুভি দেখাসহ অফিসিয়াল কাজ ও বিনোদনের জন্য আদর্শ এই ট্যাব।

Leave A Reply

Your email address will not be published.