গাজীপুর সিটি কর্পোরেশনের  ২৩ নং ওয়ার্ডে কোরআন হাদিসের আলোচনা অনুষ্ঠিত।

1 15
গাজীপুর সিটি কর্পোরেশনের  ২৩ নং ওয়ার্ড মাস্টার বাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও আঃ হামিদ  হাফিজিয়া মাদ্রাসার যৌথ উদ্যোগে এক ধর্মীয় কোরআন হাদিসের আলোচনা অনুষ্ঠিত হয় এ সময় বক্তারা বলেন ইসলাম ধর্ম শান্তির ধর্ম  প্রত্যেকটি ধর্মপ্রাণ মুসলমান ইসলামের পথে চলুন এবং কোরআনের পথে চলুন ও বেশি বেশি কোরআন তেলাওয়াত করুন, পাঁচ ওয়াক্ত সালাত আদায় করুন।
স্থান মাষ্টারবাড়ি বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ ২৩নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন।
প্রধান অতিথি আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম, মাননীয় মেয়র গাজীপুর সিটি কর্পোরেশন এবং সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শাইখ সাইফুদ্দিন বেলাল মাদানী, দা,য়ী ইসলামিক সেন্টার আল, আহসা সৌদি আরব বিশিষ্ট আলোচক পিচটিভি বাংলা।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মোঃ কফিল উদ্দিন বিন আমিন, খতিব ত্রিমোহনী শাহী মসজিদ আফতাব নগর ঢাকা ধর্মীয় আলোচক।
সভাপতিত্ব করেন ডঃ মোঃ সাইফুল্লাহ আল মাদানী সভাপতি মাষ্টার বাড়ী বাজার  জামে বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও আঃ হামিদ হাফিজিয়া মাদ্রাসা অধ্যাপক এশিয়ান ইউনিভার্সিটি।
সম্মানিত বিশেষ অতিথি আলহাজ্ব এস এম মোকসেদ আলম প্যানেল চেয়ারম্যান গাজীপুর জেলা পরিষদ ও যুগ্ম সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা মঞ্জুর হোসাইন কাউন্সিলর ২৩ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন
এবং উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ কে এম খালেকুজ্জামান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ।
এ সময় ইসলামিক আলোচনা শোনার জন্য ধর্মপ্রাণ মুসলমান বিন্দু উপস্থিত ছিলেন
Leave A Reply

Your email address will not be published.