পুলিশবাহী পিকআপে বাসের চাপা, ২১ পুলিশ আহত

0 31

যাত্রীবাহী বাসের চাপায় ব্রাহ্মণবাড়িয়ায় ২১ পুলিশ সদস্যসহ ২৩ জন আহত হয়েছেন। আজ সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের পীরবাড়ী নামক এলাকায় এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে জেলা সদর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহতদের মধ্যে ১৪ জনের নাম জানা গেছে। তারা হলেন- সাকিল আহমেদ (২১), নাসিম (২১), রানা (২২), বিল্লাল (২৬), সুমন (২৩), সুজন (২৩), বেলায়েত হোসেন (৫৬), শওকত (২৫), জহিরুল (২০), বুলবুল (২২), রাব্বি (২২), আল আমিন (২২), হৃদয় (২৩) ও শরিফুল (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ডিউটির উদ্দেশে পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন ও মো. মকবুল হোসেনের নেতৃত্বে একজন এএসআই ও ১৮ জন কনস্টেবল দুইটি রিকুইজিশনকৃত পিকআপ ভ্যানে করে পুলিশ সদস্যরা জেলা পুলিশ লাইন্স থেকে বের হন। কিছু দূর যাওয়ার পর পীরবাড়ী এলাকায় ঢাকাগামী ইকোনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে দুইটি পিকআপের সংঘর্ষ হয়। এই সময় দুই গাড়িতে থাকা দুই চালকসহ ২৩ পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তাদের মধ্যে গুরুতর আহত ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এইদিকে খবর পেয়ে পুলিশ সুপার মো. আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রহিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আসেন এবং আহতদের খোঁজখবর নেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হক চৌধুরী জানান, এ ঘটনায় ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘাতক বাস ও বাস চালককে আটক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.